আগুয়েরোর চার গোলে লেস্টারকে উড়িয়ে দিল ম্যানসিটি

আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর চার গোলে লেস্টার উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে শনিবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে লেস্টারকে ৫-১ গোলে হারায় পেপ গার্দিওলার শিষ্যরা।
খেলার তৃতীয় মিনেটই কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে বল পেয়ে ম্যানসিটিকে এগিয়ে নেন রাহিম স্টার্লিং। ২৪ মিনিটে ১৬ গজ দূর থেকে নিচু শটে লেস্টারকে সমতায় ফেরান জেমি ভার্ডি। ১-১ গোলের সমতায় শেষ হয় প্রথমার্ধ। তবে দ্বিতীয়ার্ধে আগুয়েরো যেন গোলের ঝাপি খুলে বসেন। একে একে চারবার প্রতিপক্ষের জালে বল পাঠান তিনি।
খেলার ৪৮ মিনিটে ডি ব্রুইনের বাড়ানো বল থেকে প্রথম গোল করেন আগুয়েরো। ৫ মিনিটের ব্যবধানে দ্বিতীয় গোল করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। এরপর ৭৭ হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। মৌসুমে এটা আগুয়েরোর তৃতীয় হ্যাটট্রিক। আর শেষ মিনিটে চতুর্থ গোল করেন আগুয়েরো। চলতি মৌসুমে এটি লিগে ২১ তম গোল আগুয়েরোর। ইংলিশ লিগে টটেনহ্যামের হ্যারিকেন ২৩ গোল করে এখনও পর্যন্ত শীর্ষে রয়েছেন।
এই জয়ে ২৭ ম্যাচে ২৩ জয় ও তিন ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট হলো ৭২। ১৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। একইদিনে আর্সেনালকে ১-০ গোলে হারানো টটেনহ্যাম ২৭ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। এছাড়া ৫১ পয়েন্ট নিয়ে লিভারপুল চতুর্থ এবং ৫০ পয়েন্ট নিয়ে চেলসি আছে পঞ্চম স্থানে। ষষ্ঠ স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ২৭ ম্যাচে ৪৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *