করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ (অপু) একই সঙ্গে ডেঙ্গু ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি জানান, শরীরে জ্বর অনুভব হলে প্রথমে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ডেঙ্গু টেস্ট করতে দিলে ডেঙ্গু পজিটিভ আসে।

পরের দিন পুলিশের তত্ত্বাবধানে শের ই বাংলা নগর বালিকা মহাবিদ্যালয়ে করোনা স্যাম্পল দিলে বৃহস্পতিবার তাঁর করোনাও পজিটিভ আসে। তিনি বর্তমানে তাঁর ধানমন্ডির বাসায় আইসোলেটেড হয়ে ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা নিচ্ছেন।

যে করোনা ভাইরাসের কারণে দেশে চলমান সাধারণ ছুটিতে প্রায় প্রতিদিন অফিস করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। করোনার মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পোশাক শিল্প সংক্রান্ত মোট ৩টি সভাসহ বিভিন্ন ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্বে সভা হয়।

তা ছাড়া মন্ত্রণালয়ের দুই বিভাগ (জননিরাপত্তা ও সুরক্ষা সেবা) করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে এবং মানুষকে সচেতন করতে যে সমন্বয় সেল গঠন করেছে সেখানে প্রতিদিন সমন্বয় সেলের বিস্তারিত তথ্য গণমাধ্যমে জানানোর দায়িত্বে ছিলেন শরীফ মাহমুদ। তাঁর ডেঙ্গু ও করোনা ভাইরাস পজিটিভ আসায় বিষয়ে তিনি তাঁর ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *