ছবিতে সেরেনার রাজকীয় বিয়ে

অনলাইন ডেস্ক

বিয়ের পর্বটা অবশেষে সেরেই ফেললেন মার্কিন টেনিস ললনা সেরেনা উইলিয়ামস। রেডডিটের সহ-প্রতিষ্ঠাতা শিল্পপতি অ্যালেক্সিস ওহানিয়ানকে বিয়ে করেছেন ২৩টি গ্র্যান্ডস্লাম জয়ী টেনিস এ তারকা।

গত বৃহস্পতিবার নিউ অরলিয়্যান্সের ‘বুটিক এস’ হোটেলে অনুষ্ঠিত হলো এই রাজকীয় বিয়ের অনুষ্ঠান। বিয়ের থিম ছিল, ডিজনির ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’। সেই মতোই সেজেছিলেন হবু বর-বউ এবং আমন্ত্রিত অতিথিরা। বিয়ের আসরে উপস্থিত ছিলেন বোন ভেনাস, বন্ধু বিয়ন্সে ও কিম কার্দেশিয়ান ছাড়াও আরও অনেক হেভি ওয়েটরা।

আলেক্সেন্ডার ম্যাককুইনের প্রধান ডিজাইনার সারা বার্টনের ডিজাইন করা দুধ সাদা লং লেস ড্রেসে সেজেছিলেন সেরেনা। ডিজনি থিম অনুযায়ী বিয়ের পরেই ‘টেল অ্যাজ ওল্ড অ্যাজ টাইম’-এর তালে পা মেলান সদ্য দম্পতি। গোটা বিয়ের অনুষ্ঠানটি চলে ৬ ঘণ্টা ধরে।

তবে বিয়ের আসরে সবচেয়ে নজর কেড়েছে সেরেনা-ওহানিয়ানের দু’মাসের কন্যা অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র। সম্পূর্ণ সাদা আউটফিটে সেরেনার মা ওরাসিন প্রাইসের কোলে এই খুদে তারকা ছিল আকর্ষণের কেন্দ্রে।

মজার কথা হচ্ছে ৩৬ বছর বয়সি মার্কিন টেনিস তারকা সেরেনার চেয়ে তার স্বামী ওহানিয়ান দুই বছরের ছোট। প্রায় দুই বছর ধরে ওয়ানিয়ানের সঙ্গে ডেটিং করেছেন সেরেনা। গত ডিসেম্বরে তাদের বাগদান হয়। ১ সেপ্টেম্বরে এ জুটির প্রথম সন্তান পৃথিবীর আলো দেখে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *