প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া করোনায় আক্রান্ত

ক্ষমতাসীন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি গণভবন সংলগ্ন সরকারি কোয়ার্টারে হোম কোয়ারেন্টাইনে আছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ শুক্রবার বিকালে ধানমন্ডিস্থ দলীয় সভানেত্রীর কার্যালয় অবস্থানকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

গণমাধ্যমকে তথ্যমন্ত্রী বলেন, কয়েক দিন আগে আমাদের দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া করোনা পরীক্ষা করিয়েছিলেন। তার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শারীরিক কোনো সমস্যা নেই। তিনি সুস্থ আছেন।

বিপ্লব বড়ুয়া চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজের সরকারি বাসায় আছেন এবং চিকিৎসা নিচ্ছেন বলে জানান তথ্যমন্ত্রী।

এদিকে বিপ্লব বড়ুয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুক্রবার লিখেছেন, ‘আমাদের প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের জানাজার পর দিন থেকেই গত ১৩ দিন ধরে আমার সরকারি বাসায় রয়েছি। কাউকে জানানোর মতো তেমন কিছু নয়, আমি এবং আমার পরিবারের সকল সদস্য পরম করুণাময়ের কৃপায় ও আপনাদের সকলের আশীর্বাদে এখনো পর্যন্ত ভালো আছি। আপনারা যারা খোঁজখবর নিচ্ছেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সম্পূর্ণ সুস্থ হয়ে শিগগির স্বাভাবিক কাজকর্ম শুরু করতে পারব বলে আশা করছি। আপনারা দোয়া রাখবেন।’

Leave a Reply

Your email address will not be published.