বিএনপি-জামাতের হত্যা-সন্ত্রাস

রাজনীতির নামে বিএনপি-জামাতের হত্যা, সন্ত্রাস, নির্যাতন, নৈরাজ্য, বর্বরতার বীভৎসতায় দগ্ধ বাংলাদেশ। বিএনপি-জামাত রাজনীতির নামে মানুষ হত্যার মহোৎসব চালাচ্ছে। বিএনপি-জামাতকে রাজনৈতিকভাবে সম্পূর্ণ পরাজিত না করা পর্যন্ত সংগ্রাম চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ।
গত ২০ সেপ্টেম্বর সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ‘বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস বর্বরতার ১০০ দিন’ ফটো অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। চলতি বছরের ৫ জানুয়ারি থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ১০০ দিনে রাজনীতির নামে বিএনপি-জামাতের হত্যা, সন্ত্রাস ও নির্যাতনের চিত্র সংবলিত অ্যালবামটি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে প্রকাশিত হয়েছে।
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ. টি ইমাম বলেন, বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে তাদের রাজনৈতিকভাবে সম্পূর্ণ পরাজিত না করা পর্যন্ত সংগ্রাম চলবে।
আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেন, বিএনপি-জামাত ২০১৪ সালের নির্বাচনের আগে এবং চলতি বছরের ১০০ দিনে যে অগ্নিসন্ত্রাস, হত্যা, নৈরাজ্য ও তা-ব চালিয়ে পৃথিবীর কোনো দেশে রাজনীতির নামে এ ধরনের বীভৎসতা ঘটেনি। এ সময় তিনি বিএনপি-জামাত মানুষ হত্যার মহোৎসব চালাচ্ছে বলে অভিযোগ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দিসহ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *