লৌহজংয়ে উন্নয়ন মেলা

বর্তমান সরকারের উন্নয়নমুখী কর্মকা- নিয়ে দেশব্যাপী জাঁকজমক পরিবেশে ২৮ থেকে ৩০ সেপ্টেম্বর উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা প্রশাসনের উদ্যোগে এই মেলার আয়োজন করা হয়। স্থানীয় থানা মাঠে উন্নয়ন মেলা আনুষ্ঠানিক উদ্বোধনের পর একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। উন্নয়ন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূহ-উল-আলম লেনিন। তিনি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেছেন।
এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেকুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের মুহম্মদ শাহজাহান মিয়া, কনকসার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ। মেলার দ্বিতীয় দিনে ব্র্যাকের উদ্যোগে নাটক ও জারিগানের আসরের আয়োজন করা হয়েছিল।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা উন্নয়নবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ গঠনের টার্গেট নিয়ে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে সারাদেশে উন্নয়ন মেলায় আয়োজন করা হয়েছে। ব্যতিক্রমধর্মী এই মেলা আপামর জনসাধারণের পদচারণায় মুখরিত হয়ে উঠেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *