শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও বিজয়ী হবে: কাদের

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও বিজয়ী হবে। বিজয়ের পতাকা উড্ডীন হবে সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া পর্যন্ত।

শনিবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানের পূর্ব পার্শ্বে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের গেইটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিজয় র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বাঁচাতে হবে। বাংলাদেশকে বাঁচাতে হলে শেখ হাসিনার আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

কাদের বলেন, আমাদের মুক্তিযুদ্ধের রণধ্বনি ‘জয়বাংলা’কে যারা অস্বীকার করে, ধারণ করে না এবং উচ্চারণ করে না তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না।

তিনি বলেন, আজকে জয়বাংলা শ্লোগান দিয়ে আমরা ঐক্যবদ্ধ হবো। আবার ঐক্যবদ্ধ হবো।

এসময় তিনি নৌকার শ্লোগান দেন।

দলটির সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, সারাদেশে সরকারের পক্ষে গণজাগরণ ও গণজোয়ার সৃষ্টি হয়েছে। কারণ দুই মেয়াদে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, যা শেখ হাসিনার নেতৃত্ব ছাড়া সম্ভব হবে না, তা দেশের প্রতিটি মানুষই জানে।

মতিয়া বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে প্রতি কাতারবন্দী হয়ে শপথ নেয়। অগ্নিসন্ত্রাস, আন্তর্জাতিক সন্ত্রাসকে মোকাবেলা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো।

সমাবেশ শেষে বর্ণাঢ্য র‌্যালি বের করে আওয়ামী লীগ। র‌্যালিটি সোহরাওয়ার্দী উদ্যান থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ নম্বর সড়কে গিয়ে শেষ হবে।

এদিকে র‌্যালি উপলক্ষে শনিবার দুপুর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় জড়ো হন। তাদের কেউ আসেন পিকআপ ভ্যানে করে, কেউ ঘোড়ার গাড়িতে, কেউ আসেন মোটর সাইকেলে করে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, ঢাকা মহানগর উত্তর আওয়া্মী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *