সাশ্রয়ী মূল্যে আসছে ‘লেটস গো’

অনলাইন ডেস্ক

পাঠাও, স্যাম, উবারের ধারাবাহিকতায় ঢাকায় এবার চালু হতে যাচ্ছে অ্যাপভিত্তিক নতুন যাত্রী পরিবহন সেবা ‘লেটস গো’। বর্তমানে চলছে পরীক্ষামূলক সেবা। আগামী মাসে মোটরসাইকেল ও গাড়ির মাধ্যমে সেবাটি চালু হবে বড় পরিসরে।

উদ্যোক্তাদের দাবি, অ্যাপভিত্তিক যত সেবা আছে, তার মধ্যে এই সেবা হবে সবচেয়ে সাশ্রয়ী। দিন-রাত সব সময় ভাড়া একই থাকবে। আবার সেবাটি যাতে মানসম্মত হয়, সেদিকেও থাকবে বিশেষ নজর। যাত্রী ও চালক দুজনের জন্যই থাকছে জীবনবিমা-সুবিধা।

সেবার মান নিয়ে গ্রাহক যাতে মতামত জানাতে পারেন, সে জন্য কল সেন্টারের সুবিধা রাখছে লেটস গো। এর কারণ, যাঁদের স্মার্টফোন নেই, তাঁরাও যেন এই সেবা নিতে পারেন। অর্থাৎ এই কল সেন্টারে ফোন করেও পরিবহন-সেবা পাওয়া যাবে। নম্বর: ০১৮৮৫৫৫৫৫৫৫।

লেটস গো টেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রবিউল আলম বলেন, আমাদের লক্ষ্য রাইড শেয়ারিং সেবায় লেটস গোকে একটি বিশ্বস্ত নাম হিসেবে প্রতিষ্ঠা করা। অনেক সেবাদাতা প্রতিষ্ঠানের মতো হুট করে এসেই আমরা চলে যেতে চাই না। এ জন্য যথেষ্ট সময় ও প্রস্তুতি নিয়ে গ্রাহকসেবা শুরু করতে যাচ্ছে লেটস গো।

লেটস গোর মোটরসাইকেল-সেবার ভিত্তিভাড়া নির্ধারণ করা হয়েছে ২০ টাকা। আর প্রতি কিলোমিটার ১২ টাকা। মোটরগাড়ির ভিত্তিভাড়া ৫০ টাকা এবং প্রতি কিলোমিটার ২০ টাকা।
প্রচারণার অংশ হিসেবে মোটরসাইকেলের ভাড়ায় বর্তমানে ‘ফোরটিনাইন’ ও ‘নাইনটিনাইন’ নামের দুটি বিশেষ সুবিধা দিচ্ছে লেটস গো। এ সুবিধায় পাঁচ কিলোমিটারের মধ্যে যেকোনো দূরত্বে গেলে এখন সর্বোচ্চ ভাড়া নেওয়া হচ্ছে ৪৯ টাকা। আর পাঁচ কিলোমিটারের বেশি যেকোনো দূরত্বে ভাড়া পড়বে সর্বোচ্চ ৯৯ টাকা।

লেটস গোর সেবা নেওয়ার সময় যাত্রী বা চালক যদি দুর্ঘটনায় পড়েন, তাহলে সর্বোচ্চ তিন লাখ টাকা পর্যন্ত জীবনবিমা-সুবিধা পাওয়া যাবে। এ জন্য প্রাইম লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *