হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ

সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ আজ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় স্থানীয় ৪০০ গরীব ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং স্থানীয় অসহায় মানুষের জন্য কুমিল্লা সেনানিবাসের ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্স পরিচালিত চলমান বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের কার্যক্রম পরিদর্শন করেন।
কুমিল্লা সেনানিবাসের বিশেষজ্ঞ দল দিনব্যাপী মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ১ হাজার অসহায় মানুষকে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করেন।
পরির্দশনকালে সেনাবাহিনী প্রধান বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরণের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে। এ সময় সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং স্থানীয়গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সেনাবাহিনী প্রধান শাহবাজপুর এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মো. জাহাঙ্গীর হারুন।
এরআগে, সকালে সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট অঞ্চল পরিদর্শনকালে হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জের শিবপাশা এলাকায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এই অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধানের সাথে জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া মেজর জেনারেল হামিদুল হক, সেনাবাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তণ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জাতীয় ও স্থানীয় প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সেনাবাহিনী প্রধানের দিক-নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ সেনাবাহিনী শীত মৌসুমে বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণবিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ নানাবিদ জনসেবামূলক কাজ পরিচালনা করছে।
সেনাবাহিনীর এধরনের জনসেবামূলক কার্যক্রম দুস্থ ও অসহায় মানুষদের শীতের প্রকোপ থেকে রক্ষা করতে বিশেষ ভূমিকা রাখছে।

Leave a Reply

Your email address will not be published.