১ সেপ্টেম্বর থেকে দেশব্যাপী সাংগঠনিক সফর

২৪ আগষ্ট ২০১৩, ৯ ভাদ্র ১৪২০

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিগত সভার সিদ্ধান্তের আলোকে আগামী ১ সেপ্টেম্বর ২০১৩ রবিবার থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ দেশব্যাপী জেলা সফরের সাংগঠনিক কর্মসূচি শুরু করবেন। এই সফরকালে নেতৃবৃন্দ দেশের বিরাজমান রাজনৈতিক, আর্থ-সামাজিক, দলের সাংগঠনিক করণীয় এবং দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রাক-প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়াদি সম্পর্কে নেতা-কর্মী ও জনসাধারণকে অবহিত করবেন।

এই সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকারের আমলে শান্তি, গণতন্ত্র, উন্নয়ন, সুশাসন, আর্থ-সামাজিক ক্ষেত্রে যে অনন্য সাধারণ অগ্রগতি ও যুগান্তকারী সাফল্য অর্জিত হয়েছে তা জনসাধারণের সামনে তুলে ধরা হবে। একইসাথে বর্তমান সরকারের বিরুদ্ধে আন্দোলনের নামে বিএনপি-জামাত অশুভ জোটের অব্যাহত হত্যা, সন্ত্রাস, হরতাল, নৈরাজ্য, মিথ্যাচার, অপপ্রচার, অস্থিতিশীলতা সৃষ্টির দেশবিরোধী ধ্বংসাত্মক তৎপরতা ও দেশবাসীর মনে বিভ্রান্তি ছড়ানোর অপপ্রয়াস সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানানো হবে। এতদপ্রেক্ষিতে জেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদকদের নিকট একটি পত্র প্রেরণ করা হয়েছে।

উক্ত সাংগঠনিক সফর সফল করার লক্ষে কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ এবং মন্ত্রী পরিষদ ও জাতীয় সংসদ সদস্যদের সমন্বয়ে ১৫টি টিম গঠন করা হয়েছে। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকগণ দায়িত্বরত স্ব স্ব বিভাগে জেলা নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা করে কর্মসূচির তারিখ, সময় ও স্থান সম্পর্কে সিদ্ধান্ত গ্রহণ এবং যাবতীয় সমন্বয় করবেন।

সূত্র: প্রেস বিজ্ঞপ্তি, বাংলাদেশ আওয়ামী লীগ। ২৪ আগস্ট ২০১৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *